Dec 10, 2016

কথা বলুন যে কোন নম্বরে একদম ফ্রি ! ! ! ! !

আসসালামু আলাইকুম। আমি মো:হুমায়ন কবীর আজ আপনাদের বলব কিভাবে কথা বলবেন মোবাইল নম্বর- এ একদম ফ্রি, নিয়ে নিন অফুরন্ত ক্রেডিট তাও আবার ফ্রি। আবাক হচ্ছেন তাই না। তাহলে দেখ‍ুন
প্রস্তুত হউন আপনার এ্যান্ড্রয়েড ফোন  অথবা আপনার পারসোন্যাল কম্পিউটার নিয়ে। প্রথমে ্এ্যান্ড্রয়েড ফোন নিয়ে বলি।
আপনি আপনার  এ্যান্ড্রয়েড ফোন এ ইন্টারনেট কানেকশান অন করুন। তার আগে অবশ্যই যে কোন কম্প‍ানির কাছ থেকে কিনে নিন যে কোন ইন্টারনেট প্যাকেজ। এখন গুগল প্লে থেকে হোয়াইটস কল (Whats Call) এ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করুন।

এখন অ্যাপসটি ওপেন করে ফোন নম্বর দিয়ে ফোন ভেরিফিকেশান করে নিন।এরপর প্রয়োজনমত আপনার নাম ও Password এবং অন্যান্য ইনফরমেশন যা চাই যথাযথভাবে পুরণ করুন।

সবকিছু ঠিকঠাক থাকলে নিচের ছবির মত দেখা যাবে। দেখুন তো আপনিও পেয়েছেন কি না।
humayun

এখন  Get Started এ ক্লিক করুন।
এবার সফলভাবে একাউন্ট করার পর আপনি 1000 ক্রেডিট ফ্রি পাবেন। আর সফল প্রোফাইল ক্রিয়েট করা হলে আরও পাবেন 300 ক্রেডিট। এছাড়াও পাবেন প্রতিদিন ব্যাবহারের জন্য 100 ক্রেডিট করে প্রতিদিনের বোনাস এবং প্রতি সপ্তাহে আরও 1000 ক্রেডিট এছাড়াও প্রয়োজনে আপনি ‍অতিরিক্ত ক্রেডিট নিতে পারবেন ফ্রি। কি মজার ব্যাপার তাই না।
অতিরিক্ত ক্রেডিট পেতে  Credits অফশন এ গিয়ে Go তে ক্লিক করুন । নিচের ছবিটা লক্ষ্য করুন । আপনি পেয়েছিন কিনা।
05

ক্রেডিট নিন আর কথা বলুন যে কোন নম্বর এ ।
এ তো গেল আপনার ফোন দিয়ে কথা বলার নিয়ম। কিন্তু আপনার ‍পারসোন্যাল কম্পিউটার হলে কি করবেন। কিছুই না। কম্পিউটারের জন্য অতিরিক্ত BlueStacks সফটওয়ারটি সেট আপ করে নিন। আর বাকি প্রোসেসটা একই।
কি মজার ব্যাপার তাই না।
তাহলে আর দেরি কেন । এখনই শুরু করে দিন ।

No comments:

Post a Comment